রাসিকের নিরাপত্তা কর্মকর্তা,সুপারভাইজার ও গার্ডদের মাঝে শীতবস্ত্র বিতরণ: মেয়র লিটন

আহসান হাবিব: রাজশাহী সিটি কর্পোরেশনে কর্মরত নিরাপত্তা কর্মকর্তা, সুপারভাইজার ও গার্ডদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে নগরভবন চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৭০জন নিরাপত্তা কর্মীর মাঝে শীতের পোশাক জ্যাকেট ও কম্বল বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, নিরাপত্তা অতি গুরুত্বপূর্ণ বিষয়। নিরাপত্তার বিষয়টিকে গুরুত্ব দিয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের নিজস্ব নিরাপত্তা কর্মী বাহিনীকে শক্তিশালী করা হচ্ছে। ইতোমধ্যে নিরাপত্তা কর্মকর্তা, সুপারভাইজার ও গার্ডদের নিয়োগ দেওয়া হয়েছে। তাদের নির্ধারিত পোশাক প্রদান করা হয়েছে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, মেয়রের একান্ত সচিব আলমগীর কবির, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, ত্রাণ কর্মকর্তা জুবায়ের হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ