আদমদীঘি উপজেলা জাতীয় রিক্সা ভ্যান শ্রমিকলীগের সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: বুধবার সকাল ১১টায় বগুড়ার আদমদিঘী উপজেলার সান্তাহারে জাতীয় রিক্সা ভ্যান শ্রমিক লীগের দ্বি বার্ষিক সম্মেলন শ্রমিক নেতা মোসলেম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেস্টা ও জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নিসারুল হামিদ ফুতু,নওগাঁ জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশীদ,আওয়ামীলীগ নেতা ইদ্রিস আলী, জাতীয় রিকসা ভ্যান শ্রমিক লীগের সভাপতি রফিকুল ইসলাম টুলু, কার্যকরী সভাপতি রবিউল ইসলাম বাবু, সহ-সভাপতি আরিফুর রহমান বাবলু,জালাল উদ্দিন আকন্দ, সাধারন সম্পাদক রাজিব শেখ, জেলা সাংগঠনিক সম্পাদক রনজু আহম্মেদ প্রমুখ।
প্রধান অতিথি বলেন শেখ হাসিনা শ্রমিক বান্ধব সরকার,খেটে খাওয়া মানুষের কর্মসংস্থানের জন্য কলকারখানা স্থাপন করছে। তিনি অক্ষম পঙ্গু শ্রমিকদের মাসিক ভাতা প্রদানের জন্য সরকারের প্রতি জোর দাবী জানান।
সম্মেলন শেষে সকলের সর্বসম্মতিক্রমে মোসলেম উদ্দিন কে সভাপতি,বেলাল হোসেন কে সাধারন সম্পাদক ও উজ্জল হোসেন কে সাংগঠনিক সম্পাদক করে আদমদিঘী উপজেলা জাতীয় রিকসা ভ্যান শ্রমিক লীগের ৩০ সদস্য বিশিস্ট কমিটি গঠন করা হয়।