বগুড়ায় দুর্বৃত্তের হামলায় দুই সহোদর আহত

উত্তরবঙ্গ নিউজ ডটকম:বগুড়ায় দুর্বৃত্তের হামলায় দুই সহোদর আহত ও নগদ টাকা লুট করার ঘটনা ঘটেছে। খোজ নিয়ে জানা গেছে, বগুড়া পৌরসভার ১৯নং ওয়ার্ডের মানিকচক ও কালিবালা রাস্তায় সোমবার দুপুর ১২টায় ব্যবসায়ি মুক্তা চৌধুরী (৩০) ও ছোট ভাই কলেজ ছাত্র মেহেদী চৌধুরী (১৬) নগদ টাকা ব্যাংকে জমা দিতে আসার সময় মানিকচক ও কালিবালা পথিমধ্য এঘটনা ঘটে বলে জানা গেছে। বর্তমানে আহত দুই সহোদর বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের জরুরী বিভাগে চিকিৎসাধীন রয়েছে। আহত মুক্তা চৌধুরী ও মেহেদী চৌধুরী মানিকচক এলাকার আজিজার রহমানেন ছেলে।
আহতদের ভগ্নিপতি সেলিম জানান, দুপুর ১২টার দিকে বগুড়া শহরে ব্যাংকে ব্যবসায়িক নগদ পঞ্চাশ হাজার টাকা ব্যাংকে জমা দিতে বাড়ি থেকে বের হয় দুই ভাই মুক্তা ও মেহেদী। মানিকচক ও কালিবালা মোড়ে পৌছলে ৮/১০ যুবক তাদের উপর অতর্কিত হামলা চালায়। এলোপাতারী মারপিট শুরু করে এবং নগদ টাকা লুট করে নিয়ে যায়। এসময় দুই ভাই গুরুতর আহত অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখে তাদের সিএনজিযোগে মেডিকেল হাসপাতালে নিয়ে আসে বলে জানান।
এদিকে এব্যাপারে বগুড়া ফুলবাড়ি পুলিশ ফাড়ির কর্মকর্তা এসআই রবিউলের সাথে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে তার আইনগত ব্যবস্থা নেয়া হবে। আহতদের পরিবারের সদস্যরা জানিয়েছেন হামলাকারীদের ব্যাপারে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।