বাগেরহাটে প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণ, আটক ১

সংবাদদাতা বাগেরহাট : বাগেরহাটের চিতলমারীতে এক মানসিক প্রতিবন্ধী যুবতীকে জোরপূর্বক তুলে নিয়ে লম্পটরা গণধর্ষণ করেছে। আহত অবস্থায় স্থানীয়রা ওই প্রতিবন্ধী যুবতীকে উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পুলিশ তাকে চিকিৎসা ও মেডিকেল পরীক্ষার জন্য রোববার সকালে বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার রাত ১০ টার দিকে চিতলমারী উপজেলার সিংগা খেয়াঘাট এলাকা থেকে কয়েক যুবক ওই প্রতিবন্ধী যুবতীকে (২৪) জোরপূর্বক একটি নির্জন এলাকায় নিয়ে যায়। পরে তারা পালাক্রমে তাকে ধর্ষণ করে অচেতন অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় উপজেলার খিলিগাতি গ্রামের লোকজন এমন অবস্থায় যুবতী পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসা ও মেডিকেল পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনায় রোববার চিতলমারী থানায় ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে খেয়ার মাঝি নাসির শেখকে (৩০) আটক করে আদালতে সোপর্দ করেছে।
এ ব্যাপারে মামরার তদন্ত কর্মকর্তা চিতলমারী থানার ওসি (তদন্ত) মো. রবিউল ইসলাম জানান, ভিকটিমকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামীদের ধরতে জোর চেষ্টা চলছে।