সিরাজগঞ্জে র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি: ১। সোমবার (২২ ফেব্রæয়ারী ২০২১ খ্রীঃ) বিকেল ০৩.২০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন, তাড়াশ পূর্বপাড়া গ্রামস্থ টিএনটি থেকে তাড়াশ বাজারের মধ্যবর্তী জনৈক মোŦ কায়ুম আকন্দ এর গাছ বাগানের পাশের্^ কাঁচা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশী চালিয়ে ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোŦ ফরিদুল ইসলাম(২৫),পিতা-মোŦ নুর ইসলাম,২। মোŦ আজাদ মিয়া,পিতা- মোŦ নাজিম হোসেন,উভয় সাং-তাড়াশ খাঁ পাড়া, থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক)ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

২। সোমবার (২২ ফেব্রæয়ারী ২০২১ খ্রীঃ) রাত ০৯.২০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন বাশুড়িয়া গ্রামস্থ জনৈক মোŦ আনোয়ার শেখ,পিতা-মৃত নুরুল ইসলাম এর বসত বাড়ির দক্ষিন পাশের্^ মেইন গেটের সামনে অভিযান চালিয়ে ২৪ বোতল ফেন্সিডিল ও ৩৮০ পিস ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল  জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোŦ নুর ইসলাম(৩২),পিতা-মৃত আব্দুল শেখ, সাং-গঙ্গারামপুর পশ্চিমপাড়া,থানা-রায়গঞ্জ, জেলা- সিরাজগঞ্জ ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৪(ক) এবং ৩৬(১) এর ১৪(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

 

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।