সুন্দরগঞ্জে পিস্তল ও গুলিসহ এক যুবক গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে একটি পিস্তল ও কয়েক রাউন্ড গুলিসহ গোলাম রব্বানী রুবেল (৩৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়।
মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান। এর আগে রাতে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রুবেল সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরামপুর ইউনিয়ন জাতীয় যুব সংহতির আহবায়ক এবং ওই ইউপি’র মধ্যপরান গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
ওসি জানান, সাম্প্রতিক সময়ে সুন্দরগঞ্জ থানায় অন্য একটি মামলায় এক ব্যক্তিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। ওই তথ্যের ভিত্তিতে রাতে গোলাম রব্বানী রুবেলকে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে একটি পিস্তলসহ ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।
তিনি আরো জানান, গোলাম রব্বানী রুবেল শান্তিরাম ইউনিয়নের জাতীয় যুব সংহতির সভাপতির দায়িত্ব পালন করছেন। ইতোপূর্বে তার বিরুদ্ধে মামলা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত রুবেলকে জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।