ফুলবাড়ীতে নব নির্বাচিত পৌর মেয়রকে ব্যাবসায়ী সমিতির সংবর্ধনা প্রদান

আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) থেকে; দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র বিশিষ্ট শিল্পপতি সমাজ সেবক মাহমুদ আলম লিটনকে সংবর্ধনা প্রদান করেছেন ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতি ও তরুন ব্যবসায়ী সমিতি পেশাজীবি সংগঠন। বুধবার রাত ৮টায় স্থানীয় পুরাতন সিনেমা হল মাঠ প্রাঙ্গনে ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতি ও তরুন ব্যবসায়ী সমিতির যৌথ উদ্যোগে এই সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ফুলবাড়ী ব্যবসায়ী সমিতির ভারপ্রাপ্ত আহবায়ক ও দিনাজপুর জেলা পরিষদ সদস্য আলহাজ¦ কামরুজ্জামান শাহ কামরু এর সভাপতিত্বে প্রধান অতিথি নবনির্বাচিত পৌর মেয়র আলহাজ মাহমুদ আলম লিটন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর মমতাজুর রহমান পারভেজ, সৈয়দ সামিউল ইসলাম সোহেল, আব্দুল জব্বার মাসুদ, ব্যবসায়ী নেতা সহকারী অধ্যাপক শেখ সাবীর আলী, ব্যবসায়ী নেতা এমএ কাইয়ুম, স্বণশিল্পি সমিতির সভাপতি মানিক মন্ডল, তরুন ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল মতিন, সাধারন সম্পাদক মমিনুল ইসলাম, সাবেক কাউন্সিলর গোলাফ্ফর রহমান প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনজুরুল কাদির, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল জব্বার মাসুদ, বিশিষ্ট ব্যবসায়ী ওয়াহেদ মন্ডল।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার সর্বস্তরের ব্যবসায়ী শ্রমিক নেতা সাংবাদিক ও সুধি সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন, বিভিন্ন্ ব্যবসায়ীগণ ফুলেল শ্ভুচ্ছো ও ক্রেস্ট প্রদান করে সংবর্ধনা প্রদান করেন।