রংপুরে ৫শ পিস ইয়াবাসহ আটক ৮

রংপুরঃ রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের অভিযানে পাঁচশত পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী ও সাত মাদকসেবিকে আটক করা হয়েছে। শুক্রবার (৫ মার্চ) রাতে পৃথক দুটি অভিযানে নগরীর বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।
রংপুর মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, গোপন সংবাদের  ভিত্তিতে শুক্রবার রাতে পরশুরাম থানার পান্ডার দিঘি এলাকার ভাঙ্গা ব্রিজ এলাকা থেকে ৪০০ পিস ইয়াবাসহ মামুন নামে এক মাদক ব্যবসায়ী এবং কোতোয়ালি থানাধীন সাতগড়া এলাকা থেকে ১০০ পিস ইয়াবা সহ  আশরাফ আলী নামে আরেক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
এছাড়াও নগরীর বিভিন্ন স্থান থেকে আরও সাত মাদকসেবিকে আটক করা হয়েছে। তারা হলেন, পরশুরাম থানার কদর আলীর পুত্র নুর ইসলাম সিদ্দিক, হাজিরহাট থানার সবেল গড়িয়ালের পুত্র আব্দুর রাজ্জাক, হাজিরহাট থানার উত্তম বানিয়া পাড়ার জুয়েল রানা, তাজুল ইসলামের পুত্র আতিকুল ইসলাম রোমান, কোতোয়ালি থানার কেরানীপাড়া এলাকার মৃত আনোয়ারুল ইসলামের পুত্র সজিব খন্দকার, রজব আলী এবং কামারপাড়া এলাকার মৃত বাদশা মিয়ার পুত্র রকিব মিয়া।
তিনি বলেন, মাদক নির্মূলের রংপুরে বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালানো হচ্ছে। এরই অংশ হিসেবে তাদেরকে দিনব্যাপী অভিযান চালানো হয়।
আমরা চাই রংপুরবাসী আমাদেরকে মাদক নির্মূলে সহযোগিতা করবেন। যাতে যুবক সমাজ থেকে শুরু করে ছাত্র সমাজ সুস্থভাবে বেড়ে উঠে। মাদকের বিরুদ্ধে সাড়াশি অভিযান চলবে বলেও জানান তিনি।