চাঁপাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান চন্দন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: ইউপি নির্বাচনের তফসিল ঘোষনা না হলেও বগুড়ার আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটের হাওয়া লেগেছে। আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান আদমদীঘি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, ব্যবসায়ী ও সমাজসেবক ফিরোজ হোসেন চন্দন।
নির্বাচনে প্রার্থী হতে তিনি নানা ভাবে কেন্দ্রের মনোযোগ আকর্ষণের চেষ্টা করছেন, এলাকার মানুষের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে দিয়েছেন, করোনাকালে সাধারণ মানুষের পাশে থেকে নানা মানবিক উদ্যোগ নিয়েছেন। আগাম গনসংযোগ ও প্রচার-প্রচারনা শুরু করেছেন। ইতোমধ্যে তিনি ইউনিয়নবাসীর দোয়া কামনা করে পোষ্টার লাগিয়ে সমস্ত ইউনিয়ন এলাকা ছাপিয়ে ফেলেছেন। ভোটারদের সমর্থন নিতে তিনি নিচেছন নানা কৌশল। বিভিন্ন গ্রামে আগাম গণ সংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘ দিনের অবহেলিত চাঁপাপুর ইউনিয়ন কে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব। চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘুরে ঘুরে গিয়ে জনগণের সঙ্গে মত বিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাস মুক্ত চাঁপাপুর ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।
রাজনতৈকি পরিচিতি ঃ কলেজ জীবন থেকে ছাত্রলীগের আদর্শ বুকে ধারন করেছে, এবং ছাত্রলীগের সিদ্ধান্ত সর্বদা মেনে চলেছে, তাইতো সান্তাহার সরকারী কলেজ ছাত্রলীগের মনোনয়ন নিয়ে ১৯৯৫-৯৬ শিক্ষা বর্ষে কলেজ ছাত্র সংসদ এর প্র-ভিপি নির্বাচিত হয়েছিলেন। পরবর্তিতে তার নিজ ইউনিয়ন চাঁপাপুর এর ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়। শিক্ষা জীবন শেষে আদমদীঘি উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক, উপজেলা সাধারন সম্পাদক এবং বর্তমান উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব সততা ও নিষ্টার সাথে পালন করছে। পারিবারিক ভাবে সরাসরি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।
চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী ফিরোজ হোসেন চন্দন বলেন, অত্র এলাকায় আওয়ামী লীগের রাজনীতি সুসংহত করেছি। ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের সকল প্রকার নাগরিক সুবিধা সহ অবহেলিত জনপদের অবকাঠামো উন্নয়নে সচেষ্ট থাকিবো। পরম করুণাময় আল্লাহ্তায়ালা যতদিন আমাকে জীবিত রাখবনে, ততদিন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদশে ভিশন ২০৪১ গড়ার লক্ষ্যে কাজ করে যাব।