সাপাহারে আওয়ামীলীগ নেতার মটরসাইকেল ছিনতাই

রদীপ সাহা,সাপাহার(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মাইপুর ব্রিজের নিকট হতে একটি মটরসাইকেল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।
জানাগেছে, কোচকুড়লিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে হারুন অর-রশিদ (৩৭) মঙ্গলবার বিকেলে দিঘীরহাট ইউনিয়ন আওয়ামীলীগের মিটিং শেষ করে সন্ধ্যা প্রায় সাড়ে ৭টার দিকে মটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার সময় মাইপুর ব্রিজের নিকট পৌঁছলে এমন সময় ৮/১০ জনের একটি ছিনতাইকারী দল তাদের গতিরোধ করে মাথায় লাঠি দিয়ে আঘাত করলে হারুন অর-রশিদ এবং একই গ্রামের সাইফুল ইসলাম রয়েল (৪৩) মাটিতে লুটিয়ে পরে।
এসময় ছিনতাইকারীরা আহতদের পড়নের শার্ট খুলে তাদের হাত বেঁধে ফেলে এবং নওগাঁ-হ-১৪-০৭৪৩ নম্বরের বাজাজ ডিসকভার ১২৫ সিসি কালো লাল রং এর মটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়।
প্রায় ১ঘন্টা পরে একে অপরের চেষ্টায় তাদের হাতের বাঁধন খুলে স্থানীয়দের সহায়তায় আহতদের রাত ৯টায় সাপাহার উপজেলা স্বাস্থকমপ্লেক্সে নিয়ে আসা হয়। দু’জনের শরীরে বিভিন্ন স্থানে লাঠির আঘাতের ক্ষত এবং হারুন অর-রশিদ এর মাথায় ৪টি শেলাই পড়ে, আহত দু’জনকেই হাসপাতালে ভর্তি করা হয়।
এব্যপারে বুধবার সকাল ১০টায় সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি জানান, খবর পেয়ে রাতেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং মটরসাইকেল উদ্ধারে আমাদের টিম কাজ করছে।
আহত হারুন অর-রশিদ ৩নং গোয়ালা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাইফুল ইসলাম রয়েল ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন বলে জানা গেছে।