জামিয়া দারুল কুরআন সিলেটের শিক্ষা সমাপনী ছাত্রদের বিদায় সংবর্ধনা

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট :: আত-তাওহীদ ছাত্র সংসদ ও ছাত্র জমিয়ত জামিয়া ক্যাম্পাস শাখার উদ্যোগে আয়োজিত, জামিয়া দারুল কুরআন সিলেট এর ৯ম ব্যাচের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান মঙ্গলবার আজ ৯ মার্চ সকাল ১১:০০ ঘটিকায় জামিয়ার মিলনায়তনে অনুষ্টিত হয়।
ছাত্র সংসদের সভাপতি মাওলানা রায়হান উদ্দিন ও ছাত্র জমিয়ত সভাপতি মাওলানা সাইদুজ্জামান আল হায়দরের সভাপতিত্বে এবং ছাত্র জমিয়তের যুগ্ন সম্পাদক এম, আতিকুর রহমান কামালী’র সঞ্চালনায় অনুষ্টিত বিদায় অনুষ্টানের শুরুতেই পবিত্র কালামুল্লাহ শরীফ তেলাওয়াত করেন জামিয়ার ছাত্র আব্দুল মুহাইমিন। স্বাগত বক্তব্য রাখেন, মাওলানা রায়হান উদ্দিন সাহেব দা.বা.।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জামিয়ার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী হাফিঃ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামিয়ার সহকারি শায়খুল হাদিস, মাওলানা আতাউর রহমান কোম্পানিগঞ্জী।
বক্তব্য রাখেন, জামিয়ার সিনিয়র মুহাদ্দিস ও শিক্ষা সচিব মুফতি মাছুম আহমদ, সিনিয়র মুহাদ্দিস  মাওলানা আজিজুল হক। সিনিয়র মুহাদ্দিস, হাফিজ মাওলানা মঈনুল ইসলাম। আত তাওহিদ ছাত্র সংসদ এর সহ সভাপতি, মাওলানা এরশাদ খান আল হাবিব। ছাত্র জমিয়তের সহ সভাপতি, মাওলানা শুয়াইব আহমদ সহ প্রমুখ।
প্রাণবন্ত অনুষ্টানে ছাত্র সংসদ ও ছাত্র জমিয়তের সভাপতি, সহ সভাপতি ও জামিয়ার প্রিন্সিপাল সহ ২০/২১ সেশনের বিদায়ী কাফেলা, তাকমিল ফিল হাদিস ( দাওরায়ে হাদিস ) এর ৪২ জন ও হিফজ তাকমিল’র ৬ জন মোট ৪৮জনকে বিদায়ী সম্মাননা প্রধান করা হয়।
পরিশেষে;  ছাত্র জমিয়ত জামিয়া র ক্যাম্পাস শাখার সভাপতি মাওলানা সাইদুজ্জামান আল হায়দর সাহেব এর দোয়ার মাধ্যমে বিদায়ী অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করা হয়। অনুষ্ঠান পরবর্তী বিদায়ী ভাইদের পক্ষ থেকে ক্যালেন্ডার বিতরণ করা হয়।