জেলা যুবদলের আহ্বায়কের বিরুদ্ধে শাজাহানপুরে বিক্ষোভ

বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেমের বিরুদ্ধে শাজাহানপুরে যুবদল ও ছাত্র দলের সাবেক নেতা কর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। গতকাল মঙ্গলবার বিকালে উপজেলা বিএনপির দলীয় কার্যালয় চত্বরে সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল ঢাকা-বগুড়া মহাসড়ক প্রদক্ষিণ করে শাজাহানপুর প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়।
সমাবেশে বক্তারা বলেন, জেলা যুবদলের আহ্বায়ক স্বেচ্ছাচারিতার মাধ্যমে নিজের পছন্দের ব্যক্তিকে ইউনিয়ন যুবদলের দায়িত্ব দেয়ার চেষ্টা করছেন। ইতিমধ্যে নারী কেলেংকারিতে জড়িত জিল্লুর রহমানকে তিনি উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়কের দায়িত্ব দিয়েছেন।
খরনা ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল করিম যুবদলের রাজনীতি করার জন্য খরনা ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কমিটির ফরম পূরণ করে জমা দিয়েছেন। কিন্তু তাকে উপজেলা যুবদলের কমিটিতে নিয়ে আসা হয়েছে। যা সংগঠনের গঠনতন্ত্র বিরোধী। আমরুল ও খরনা ইউনিয়নের সানোয়ার হোসেন ও মঞ্জুর ক্ষেত্রেও একই ঘটনা ঘটানো হয়েছে। বক্তারা আরও বলেন, জেলা কমিটির নেতারা উপজেলা কমিটি করে দিতে পারেন। কিন্তু ইউনিয়ন কমিটি করে দেয়ার ক্ষমতা জেলা কমিটিকে দেয়া হয় নাই। বিক্ষোভ সমাবেশে অংশ নেন গোলাম মোস্তফা, মারুফ, সাইদুল ইসলাম বাবু, সুমন, সবুজ, করিম, জাকির, রফিকুল সহ শতাধিক নেতাকর্মী। খবর বিজ্ঞপ্তির

 

সর্বশেষ সংবাদ