গতবারের বিদ্রোহী প্রার্থী এবার পেলেন নৌকা প্রতীক, ক্ষোভ ছাতকের সিংচাপইড় ইউনিয়নে

অনলাইন ডেস্ক: সুনামগঞ্জের ছাতক উপজেলার ৭নং সিংচাপইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নিয়ম নীতি উপেক্ষা করে গত নির্বাচনের বিদ্রোহী প্রার্থী মোঃ মোজাহিদ আলীকে আওয়ামী লীগে দলীয় প্রতীক দিয়ে মনোনয়ন দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ। এই ঘটনায় ছাতক উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা ক্ষোভ প্রকাশ করেছে যাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে।
স্থানীয় নেতা কর্মীরা দাবী করছেন, গত ইউপি উপ-নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ মোজাহিদ আলী কিভাবে এবার নৌকার মনোনয়ন পায়? নৌকা মার্কার যোগ্য প্রার্থীদের বঞ্চিত করে টাকার বিনিময়ে এ মনোনয়ন দেয়া হয়েছে মর্মেও অভিযোগ করেন অনেকে।
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় বেশ কয়েকজন বলেন সুনামগঞ্জ ৫ আসনের ছাতক দোয়ারা বাজারের এমপি মুহিবুর রহমান মানিক ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির  ইমন দলীয় নিয়ম-শৃঙ্খলা ভঙ্গ করে আত্মীয়তার সুবাদে এবং  টাকার বাণিজ্য করে বিদ্রোহী প্রার্থী মোজাহিদ আলীকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। এদিকে মনোনয়ন ঘোষনা করার পর থেকে অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্রোহী প্রার্থী মোঃ মোজাহিদ আলীকে আওয়ামী লীগের নৌকা প্রতীক দেওয়ায় আক্ষেপ ও হতাশা মূলক পোস্ট করেছেন। অনেকে বলছেন, বর্তমান স্থানীয় আওয়ায়ী লীগ নেতারা টাকার বানিজ্যে লিপ্ত হয়ে আওয়ামী রাজনীতিকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছেন। তাই দ্রুত গত নির্বাচনের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীকে এই বছর দলীয় মনোনয়ন প্রদানের বিষয়টি পর্যালোচনা করে ব্যবস্থা নেওয়ারও দাবি জানান স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দদের অনেকে।