তাড়াশে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

এ এইচ খোকন চলনবিল প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশে মালা কিনে দেওয়ার কথা বলে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার নওগাঁ ইউনিয়নে এ ঘটনা ঘটে। অভিযুক্তর নাম নাঈম সেখ (২০)। তিনি একই এলাকার কবিরাজ মোমিন সেখের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধারের পর চিকিৎসা না দিয়ে স্থানীয়ভাবে কয়েকদফা মীমাংসার চেষ্টা করা হয়। পরে অবস্থা গুরুতর হলে শিশুটিকে বৃহস্পতিবার ভোর রাতে সিরাজগঞ্জ জেলা সদরের আড়াইশো শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে তার স্বজনরা।
ভুক্তভোগী শিশুটির বাবা ও মায়ের অভিযোগ, থানায় মামলা না করার জন্য অভিযুক্তর পরিবারের পক্ষ থেকে তাদেরকে হুমকি দেওয়া হয়েছে।
তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক দুপুরে জানান, বিষয়টি জানা নেই। ভিকটিমের পরিবার থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।
সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাইফুল ইসলাম ও আর এমও ডা. ফরিদুল ইসলামজানান, ভোরে শিশুটিকে ভর্তির পর তাৎক্ষণিক চিকিৎসা দেওয়া হয়েছে। হাসপাতাল থেকে সংশ্লিষ্ট থানায় এরই মধ্যে খবর পাঠানো হয়েছে বলেও জানান তারা।

সর্বশেষ সংবাদ