কুষ্টিয়ায় তাতীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী rপালিত

কুষ্টিয়ায় তাতীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তারা:-শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে আরো এগিয়ে যাবে
প্রতিনিধি : তাঁতীলীগ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি রুহুল আমিন বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে রয়েছে। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে আরো এগিয়ে যাবে।
শুক্রবার বিকালে জেলা তাঁতী লীগের অস্থায়ী কার্যালয়ে তাঁতীলীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামীলীগের পতাকাতলে সকলকে একত্রিত হতে হবে উল্লেখ করে
তিনি বলেন, বঙ্গবন্ধুর হাতে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী এই সংগঠনটির নব উদ্যোমে কাজ শুরু করেছে। তাদের জন্য আমাদের প্রত্যেকের সহযোগীতা থাকা উচিৎ। আশা করি আমরা মাহবুবউল আলম হানিফ এমপির হাতকে শক্তিশালী করতে সকলেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাতীলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
তাঁতীলীগ কুষ্টিয়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক বিপুল হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, তাঁতীলীগ কুষ্টিয়া জেলা শাখার সাধারন সম্পাদক হারুন আর রশীদ, সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম বকুল, শিক্ষা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন মাষ্টার, দপ্তর সম্পাদক হাশেম খান, সদস্য বীর মুক্তিযোদ্ধা আতাব উদ্দিনসহ অন্যান্য নেতবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে ১৫ আগষ্টে নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা ও কেন্দ্রীয় কমিটির সহসভাপতি এ্যাড. নিজামুল হক চুন্নুর সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন তাঁতীলীগ কুষ্টিয়া জেলা শাখার সাধারন সম্পাদক হারুন আর রশীদ।
পরে কেক কেটে দলটির ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।