বগুড়ায় পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১ এর উদ্বোধন

সঞ্জু রায়, স্টাফ রিপোর্টার: বগুড়া জেলা পুলিশের আয়োজনে বুধবার বিকেলে পুলিশ লাইন্স মাঠে স্বল্প পরিসরে ঘরোয়াভাবে পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১ এর উদ্বোধন করা হয়েছে।
প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়ানোর পাশাপাশি নিজে ব্যাটিং এর মাধ্যমে উক্ত টুর্ণামেন্টের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)। উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, করোনাকালীন সময়ে নিজেদের পরিবারকে দূরে রেখে দেশ ও দশের স্বার্থে পুলিশ সদস্যরা বিরামহীন দায়িত্ব পালন করে যাচ্ছেন। করোনায় সম্মুখসারিতে থেকে সেই দায়িত্বের ফাঁকে তাদের আরও সতেজ ও উদ্যোমী করে তুলতে ঘরোয়াভাবে এই টুর্ণামেন্টটির আয়োজন করা হয়েছে যদিও স্বাভাবিক সময়ে অত্যন্ত প্রাণবন্তভাবেই এই টুর্ণামেন্টগুলো অনুষ্ঠিত হয় প্রতিবছরই।
উদ্বোধনকালে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আলী হায়দার চৌধুরী (প্রশাসন), আব্দুর রশিদ (অপরাধ), মোতাহার হোসেন (ডিএসবি) এবং শেরপুর সার্কেলের গাজিউর রহমান, জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ আব্দুর রাজ্জাকসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফয়সাল মাহমুদ জানান, এই বছর পুলিশ সদস্যদের ৭টি দল যথাক্রমে দেশবন্ধু ক্রিকেট টিম, মুক্ত বাংলা ক্রিকেট টিম, লাল সবুজ ক্রিকেট টিম, ধ্রুবতারা ক্রিকেট টিম, রুপকথা ক্রিকেট টিম, রাজারবাগ ৭১ ক্রিকেট টিম এবং স্বাধীন বাংলা ক্রিকেট টিমের খেলোয়ারদের অংশগ্রহণে উক্ত টুর্ণামেন্ট টি অনুষ্ঠিত হচ্ছে যার চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে আগামী ৫ই জুন। উদ্বোধনী ম্যাচে অংশ নেয় রুপকথা ক্রিকেট টিম এবং স্বাধীণ বাংলা ক্রিকেট টিম।