সাপাহার প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মানিকের সেচ্ছাচারিতায় কমিটি বিলুপ্ত

প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মানিকের বিভিন্ন অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগে ৭ সদস্যের কার্যনির্বাহী কমিটির সদস্যদের মধ্যে ৬ জন সদস্যের পদত্যাগ এবং ১৬ জন সদস্যের মধ্যে ১৩ জনের উপস্থিতিতে আগের কমিটি বিলুপ্ত করে নতুন করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
জানা গেছে সভাপতি জাহাঙ্গীর আলম মানিক ক্লাবের অন্যান্য সদস্য এমনকি কার্যনির্বাহী সদস্যদের না জানিয়ে নিজের খেয়াল খুশী মত একক সিদ্ধান্তে টাকার বিনিময়ে অযোগ্য ১৮জন নতুন সদস্য নিয়ে রাতের অন্ধকারে প্রেসক্লাবের দেয়ালে তাদের নামের তালিকা দেয়ালে লাগিয়ে দেয়।
এমন কার্যকলারে জন্য শুক্রবার সকাল ১০টায় প্রেসক্লাবে জরুরী মিটিংএ এমন সিদ্ধান্ত নেওয়া হয়।
ওই দিন প্রেসক্লাবের সাধারণ সম্পদক গোলাপ খন্দকার, সহ-সাধারণ সম্পাদক প্রদীপ সাহা, সহ সভাপতি কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শরিফ তালুকদার, ,দপ্তর সম্পাদক নয়ন বাবু,কার্যনির্বাহী সদস্য ছাদেক উদ্দীন সহ সর্ব মোট ১৬ জন সদস্যদের মধ্যে ১৩ জন সদস্যদের নিয়ে জরুরী ভিত্তিতে এক বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।
এসময় প্রেসক্লাবের সকল সদস্যদের মিটিংএ আসার জন্য আহব্বান করা হলেও রহস্যজনক কারণে সভাপতি জাহাঙ্গীর আলম, সদস্য আব্দুর রহিম ও সদস্য দছির উদ্দীন অনুপস্থিত থাকেন।
প্রেসক্লাব পরিচালনার জন্য সাংবাদিক তছলিম উদ্দীন, জুলফিকার আলী সম্রাট, মনোয়ারুল ইসলাম, শরিফ তালুকদার ও প্রদীপ সাহা সহ মোট ৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

সর্বশেষ সংবাদ