বগুড়ার শাহজাহানপুরে এক বৃদ্ধকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা

বগুড়ার শাহজাহানপুরে জয়নাল আবেদীন (৬৮) নামে এক নৈশ্য প্রহরীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। জয়নাল আবেদীন শাজাহানপুর উপজেলার খােট্টাপাড়া গ্রামের মৃত মিরবক্সের ছেলে।

শুক্রবার (২৮ মে) সকাল সাড়ে আটটায় শাজাহানপুর উপজেলার সুজাবাদ উত্তরপাড়া মাদ্রাসার শ্রেণিকক্ষ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। জয়নাল আবেদীন শাজাহানপুর উপজেলার খােট্টাপাড়া গ্রামের ওই মাদ্রাসায় নৈশ্য প্রহরীর কাজ করতো । হত্যার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পরিদর্শন করেছেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ফয়সাল মাহমুদ ও শাহজাহানপুর থানার অফিসার ইনচার্জ।

স্থানীয় সূত্রে জানা যায়, জয়নাল আবেদীনের ছেলে আবুল কাশেম (৪৫) ওই মাদ্রাসার নৈশ প্রহরী হিসেবে কাজ করতো। গত কয়েক দিন হলে আবুল কাশেম শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে ছেলের পরিবর্তে পিতা জয়নাল আবেদীন ওই মাদ্রাসার নৈশ প্রহরী হিসেবে নিযুক্ত হন ।

এই হত্যাকাণ্ডের বিষয়ে শাহজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুনের সাথে কথা বললে তিনি জানান , কি কারনে বৃদ্ধ নৈশ প্রহরীকে হত্যা করা হয়েছে তা এখনাে জানা যায়নি । লাশ উদ্ধার করে মর্গে পাঠানাে হয়েছে । তিনি আরো জানান, এই হত্যাকান্ড উদঘাটনের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে খুব দ্রুত সময়ের মধ্যে আমরা আসামিকে শনাক্ত ও গ্রেপ্তার করতে পারবো

সর্বশেষ সংবাদ