গাইবান্ধা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে সদর থানার নবাগত ওসির মতবিনিময়

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে সদর থানার নবাগত অফিসার ইনচার্জ মো. মাসুদার রহমান মাসুদ মতবিনিময় করেন।
মঙ্গলবার (৩ আগস্ট) গাইবান্ধা প্রেস ক্লাব কার্যালয়ে প্রেস ক্লাব সভাপতি কেএম রেজাউল হকের সভাপতিত্বে মতবিনিময়কালে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, সহ-সভাপতি দীপক কুমার পাল ও অমিতাভ দাশ হিমুন, যুগ্ম সম্পাদক ইদ্রিসউজ্জামান মোনা, প্রচার ও প্রকাশনা সম্পাদক উজ্জল চক্রবর্ত্তী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক উত্তম সরকার, সমাজ কল্যাণ সম্পাদক কুদ্দুস আলম, ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম বাবু, সদস্য খায়রুল ইসলাম, এবিএম ছাত্তার, রজতকান্তি বর্মন, আফতাব হোসেন, রেজাউল হক মিতা, মমতাজুল ইসলাম লিয়াকত, রিকতু প্রসাদ, সুজন প্রসাদ, আবু কায়সার শিপলু ও শামসুজ্জোহা। এসময় সদর থানার ওসি (অপারেশন) রজব আলী উপস্থিত ছিলেন।
মতবিনিময়কালে নবাগত অফিসার ইনচার্জ মো. মাসুদার রহমান মাসুদ বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হবে। থানায় কেউ সেবা নিতে এসে হয়রানীর শিকার হবে না। আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে কঠোর অবস্থানে থাকবে পুলিশ। এক্ষেত্রে তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। এরআগে প্রেস ক্লাবের পক্ষ থেকে নবাগত অফিসার ইনচার্জকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং প্রেস ক্লাবের স্মরণিকাগুলো প্রদান করা হয়।