দুপচাঁচিয়ায় ফোন করলে বাড়িতে পৌঁছে যাবে ফ্রি অক্সিজেন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধিঃ  আমরা দুপচাঁচিয়া বাসি দুপচাঁচিয়াকে ভালোবাসি এই শ্লোগানকে সামনে রেখে স্পন্দন স্বেচ্ছায় রক্তদান সংগঠন মানবতার সেবায় সংগঠনের পক্ষ থেকে করোনায় আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন ও প্রাথমিক চিকিৎসা সেবা বাড়ি বাড়ি পৌছে দিচ্ছেন। সংগঠনের হট লাইনে ফোন করলেই বিনামূল্যে পৌঁছে যাবে অক্সিজেন সিলিন্ডার ও প্রাথমিক চিকিৎসা সেবা। দিন দিন করোনা রোগী বাড়ার কারণে অক্সিজেনের চাহিদাও বাড়ছে। অক্সিজেনের অভাবে কেউ যেন মারা না যায়, সেজন্যই এ উদ্যোগ নিয়েছেন এই সংগঠন। সংগঠনের স্বেচ্ছাসেবক আব্দুল মোমিন বলেন, দুপচাঁচিয়ার করোনায় আক্রান্ত রোগীদের সেবা ও এ কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনার লক্ষে ১৫ জনের একটি স্বেচ্ছাসেবক টিম গঠন করা হয়েছে।
সংগঠনের পরিচালক হাবিবুর রহমান সুজন বলেন, দুপচাঁচিয়া বাসীদের সুস্থ রাখার প্রয়াসে ও করোনা আক্রান্ত রোগীদের সেবা দেওয়ায় আমাদের মূল লক্ষ্য। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কার্যক্রম পরিচালনা করতে অক্সিজেন ও প্রাথমিক চিকিৎসা সেবার প্রয়োজনীয় উপকরণের জন্য সকলের সাহায্য ও সহযোগিতা কামনা করচ্ছি। সংগঠনের হট লাইন ও নাম হাবিবুর রহমান সুজন,০১৫২১-৪৯০১৪২,আব্দুল মোমেন, ০১৭১৭-৬৩২১৫০,বায়োজিত, ০১৭৬০-৮০০৬৯৬,সেলিম প্রাং ,০১৭২৮-৯৪৬৭১৮।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আব্দুল কুদ্দুস বলেন এটা নিঃসন্দেহে ভালো ও প্রশংসনীয়। তবে করোনায় আক্রান্ত রোগীদের প্রথমিক চিকিৎসা দেয়ার পূর্বে অবশ্যই মেডিক্যাল অফিসারদের পরামর্শ নিতে হবে।