দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয় শোক দিবস পালনে ফুলবাড়ী প্রেসক্লাবের প্রস্তুতিসভা

মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি; জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন কল্পে গতকাল শনিবার দিনাজপুরের ফুলবাড়ী প্রেসক্লাবের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সকাল সাড়ে ১০ টায় ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্সের সঞ্চালনায় আয়োজিত প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন ফুলবাড়ী প্রেসক্লাবের ফুলবাড়ী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ফিজারুল ইসলাম ভুট্টু, যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত মন্ডল, সহ-সধারণ সম্পাদক হারুন উর রশীদ মাস্টার, কোষাধ্যক্ষ প্রতিনিধি আনন্দ কুমার গুপ্ত, প্রচার সম্পাদক আল হেলাল চৌধুরী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্লাবন শুভ, ক্রীড়া সম্পাদক প্রতিনিধি বাদল চন্দ্র প্রামানিক, প্রকাশনা সম্পাদক ডা. সোলাইমান মণ্ডল, সাংস্কৃতিক সম্পাদক মোশারফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক প্রতিনিধি রাশেদুজ্জামান মণ্ডল রাশেদ, কার্যকরী সদস্য আশরাফ পারভেজ প্রমুখ।

দিবসটি যথাযোগ্য ও ভাবগম্ভীর পরিবেশে পালনের জন্য ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্সকে আহবায়ক নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন, হারুন উর রশীদ, আশরাফ পারভেজ, ফিজারুল ইসলাম ভুট্টু, আনোয়ার সাদাত মন্ডল, হারুন উর রশীদ মাস্টার, প্লাবন শুভ, আল হেলাল চৌধুরী, বাদল চন্দ্র প্রামানিক, ডা. সোলাইমান মণ্ডল, মোশারফ হোসেন ও মোকাররম হোসেন।