সারিয়াকান্দিতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন এমপি সাহাদারা মান্নান

পাভেল মিয়া, সারিয়াকান্দি(বগুড়া)প্রতিনিধিঃ সারিয়াকান্দি উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।
গত শ্রক্রবার রাতে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ মতবিনিময় করেন তিনি। মতবিনিময় সভায় সাংসদ সাহাদারা মান্নান সাংবাদিকদের বলেন, আগামী ১২ই আগষ্ট সারিয়াকান্দি-মাদারগঞ্জ ও মথুরাপাড়া যমুনা নদীর নৌপথে ফেরী সার্ভিস উদ্বোধন হবে। এটি উদ্বোধনের মধ্য দিয়ে আব্দুল মান্নানের আরেকটি স্বপ্ন বাস্তবায়িত হবে। ফেরীর নাম আব্দুল মান্নান রাখার কথা বলা হলেও আমি বলেছি ফেরীঘাটের নাম আব্দুল মান্নান রাখা হোক। নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এই রুটে ফেরি সার্ভিস চালু করবেন। এছাড়াও তিনি বলেন, সারিয়াকান্দি-সোনাতলা উপজেলায় শতভাগ মানুষ সকল রকমের সরকারী ভাতা সুবিধা ভোগ করবেন। এছাড়াও সাহাদারা মান্নান প্রয়াত এমপি আব্দুল মান্নানের এলাকায় বিভিন্ন উল্লেখযোগ্য কর্মকান্ড সাংবাদিকদের সামনে তুলে ধরেন। তিনি আরও বলেন, আব্দুল মান্নান বেঁচে থাকলে সারিয়াকান্দি-সোনাতলাকে সারা দেশের মধ্য মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চেয়েছিলেন। এমপি বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করতে হবে। প্রকৃত সাংবাদিক গণের কারনে তৃনমূল পর্যায়ের অন্যায় ও অপরাধচিত্র ফুটে উঠে।
মতবিনিময় সভাটি উপস্থাপনা করেন দৈনিক আমাদের সময় প্রতিনিধি মুনজু মিয়া। এসময় সাংসদ পুত্র শিক্ষাবিদ সাখাওয়াত হোসেন সজল, মেয়র মতিউর রহমান মতি, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মমতাজুর রহমান, উপজেলা যুবলীগের সহ সভাপতি শাহাদত হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস ছালাম, উপজেলা কৃষকলীগ সভাপতি সাইফুল ইসলাম দুখু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল। মত বিনিময় সভায় বক্তব্য রাখেন, সাংবাদিক খায়রুল আলম, রফিকুল ইসলাম, আমিনুল ইসলাম হিরু ও প্রেসক্লাবের সকল সদস্যসহ সারিয়াকান্দি উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। পরে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

সর্বশেষ সংবাদ