রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন মোজাফফর হোসেন

মোঃ হায়দার আলী, রাজশাহী।।রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনীত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন।
ডিআইজি অফিসে মাসিক কল্যাণ কনফারেন্স সভায় রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন বিপিএম, পিপিএম) চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেনকে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে ঘোষনা করেন। একই সময় শ্রেষ্ঠ ওসি হিসেবে তাকে ক্রেষ্ট ও সনদ প্রদান করেন।
থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রনে দক্ষতা ও পেশা দারিত্বের অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগনের দাড়প্রান্তে পৌঁছে দেওয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভালো কাজের স্বীকৃতি স্বরূপ জুলাই/২০২১ মাসে রাজশাহী রেঞ্জের চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোজাফফর হোসেনকে নির্বাচিত করেন এবং শ্রেষ্ঠত্ব ক্রেষ্ট ও শেষ্ঠত্ব সনদ পুরস্কার প্রদান করেন।
এই বিষয়ে আজ বুধবার চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন নিকট তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, আমার এই পুরস্কার পাওয়ার পেছনে যার সবচেয়ে বেশি অবদান তিনি হচ্ছেন জেলার সুযোগ্য পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) মহোদয়। তাঁর দিকনির্দশনায় এবং চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা সুশিল সমাজ ও গণমাধ্যম কর্মীদের সহযোগীতায় আজকের এই প্রাপ্তি।