সারিয়াকান্দিতে বীর মুুক্তিযোদ্ধা রেজাউল করিম মতিনের দিত্বীয় মৃত্যু বার্ষিকী পালিত

পাভেল মিয়া,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সারিয়াকান্দি উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ,বি,এম রেজাউল করিম মতিন মন্ডলের ২য় মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১১ আগষ্ট) সারিয়াকান্দি উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে হিরু মন্ডলের গনসংযোগ কার্যালয়ে বিকেলে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপি নেতা আমিরুল মোমিন পিন্টুর সভাপতিত্বে উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা বিএনপি সাবেক সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ইঞ্জিঃ মোঃ মাছুদুর রহমান হিরু মন্ডল।
এসময় পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম, বিএনপি নেতা এম আর ইসলাম রফিক, মিজানুর রহমান মিলন, উপজেলা যুবদলের আহ্বায়ক মহিদুল মুন্সি, যুবদল নেতা কমল, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শাকিল মন্ডল, ছাত্রদল নেতা রোকুনুজ্জামান জিতু , নজরুল ইসলাম নিশাদ, মুরাদ হোসেনসহ উপজেলা ও পৌর বিএনপি’র অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
শেষে মরহুম মতিন মন্ডল সহ সকল বিএনপি নেতার রুহের মাগফেরাত কামনা ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন বাজার মসজিদে খতিব ফজলে রাব্বী।

সর্বশেষ সংবাদ