দিনাজপুরের ফুলবাড়ীতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বার্ষিকী পালিত

মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি;-বিনম্র শ্রদ্ধায় শোক ও ভালোবাসায় সারাদেশের ন্যায় দিনাজপুরের ফুলবাড়ীতে আজ পালিত হয়েছে স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস।

দিবসটি পালনের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকালে অর্ধনমিতভাবে জাতীয় পতাকা উত্তোলন। সকাল সাড়ে ৮ টায় ফুলবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলবাড়ী উপজেলা প্রশাসন, ফুলবাড়ী থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, পৌরসভা, ফুলবাড়ী প্রেসক্লাবসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। এছাড়াও নানান কর্মসূচির মধ্য দিয়ে বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান দিবসটি পালন করেন।

এদিকে সকাল সাড়ে ৯ টায় ফুলবাড়ী প্রেসক্লাব পক্ষ থেকে ফুলবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। সকাল ১০ টায় ফুলবাড়ী প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুুষ্ঠিত হয়।

এছাড়াও ফুলবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে সকাল ১১টায় ভার্চুয়াল আলোচনা সভা, বাদ যোহর মসজিদে মসজিদে দোয়া মাহফিল ও সুবিধাজনক সময় মন্দিরে মন্দিরে প্রার্থনা এবং চিত্রাংকন প্রতিযোগিতা ও রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

সর্বশেষ সংবাদ