পত্নীতলায় জাতীয় শোক দিবস পালিত

পত্নীতলা ( নওগাঁ) প্রতিনিধিঃনওগাঁর পত্নীতলায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

রবিবার সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যলয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তলন দোয়া মোনাজাত শেষে নজিপুর সরদারপাড়া মোড়ে বঙ্গবন্ধু চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ, পুলিশ প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্স সহ সর্বস্তরের মানুষ পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন ।

সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও লিটন সরকারের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শহীদুজ্জামান সরকার এমপি।উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফফার, সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক চৌধুরী, থানার ওসি শামসুল আলম শাহ্, পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পৌর আওয়ামীলীগের সভাপতি শহিদুল আলম বেন্টু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধ শহীদুল ইসলাম , জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, ফাতিমা জিন্না ঝর্ণা, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আজাদ রহমান, উপজেলা ছাত্র লীগের সভাপতি বদিউজ্জামান বিলাশ, সাধারন সম্পাদক তাসরিফ হোসেন সম্পদ, পৌর ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন, সাধারন সম্পাদক আরাফাত হোসেন পারভেজ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও অন্যান্য অঙ্গ সংগঠনের রাজনৈতিক নেতৃবৃন্দ।

এ সময় ১৭ জন যুব ও যুব মহিলাদের মধ্যে ১০ লাখ ৬০ হাজার টাকা পল্লী উন্নয়ন বোর্ডের মাধ্যমে ১৭ লক্ষ টাকা ঋণ এবং প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থদের মাঝে মানবিক সহায়তা হিসাবে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়। শিক্ষার্থীদের মাঝে প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়।

সর্বশেষ সংবাদ