বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানরে আর্দশকে হত্যা করতে পারনেি ঘাতকরা-মজনু

রসে বজ্ঞিপ্তি-বগুড়া জলো আওয়ামীলীগরে সভাপতি আলহাজ্ব মজবির রহমান মজনু বলছেনে, বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানরে আর্দশকে হত্যা করতে পারনেি ঘাতকরা। ১৯৭৫ সালরে ১৫ আগস্ট ক্ষমতালোভী নরপশিাচ কুচক্রীমহল বঙ্গবন্ধু ও তার সহর্ধমণিী বঙ্গমাতা শখে ফজলিাতুন্নছো মুজবিসহ তার পরবিার এবং নকিটাত্মীয়সহ ২৬ জনকে নৃশংসভাবে হত্যা করছেলি। তারা চষ্টো করছেলি চখে মুজবিরে পরবিারকে স্বাধীন বাংলাদশে থকেে মুছে ফলেত।ে সসেময় বঙ্গবন্ধুকন্যা শখে হাসনিা ও শখে রহোনা পশ্চমি র্জামানতিে অবস্থান করায় তারা প্রাণে বঁেচে যান। বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমান এই দশেরে মাটতিে ও মানুষরে মন,ে আর্দশে চরিঞ্জীব, তার চতেনা অবনিশ্বর। প্রজন্ম থকেে প্রজন্মরে কাছে শখে মুজবিুর রহমানরে আর্দশে উজ্জীবীত হয়ে সোনার বাংলাকে গড়ে তুলব।ে জাতরি পতিা চয়েছেলিনে ক্ষুধা ও দারদ্র্যিমুক্ত সমাজ প্রতষ্ঠিা করত।ে বঙ্গবন্ধু বাংলাদশেরে জনগণরে মুক্তরি যে স্বপ্ন দখেছেলিনে, তার কন্যা জননত্রেী শখে হাসনিার সুযোগ্য নতেৃত্বে ক্ষুধা ও দারদ্র্যিকে জয় করে বশ্বিসভায় একটি উন্নয়নশীল, র্মযাদাবান জাতি হসিবেে প্রতষ্ঠিতি হয়ছেে বাংলাদশে। বশ্বিরে অনকে দশে বাংলাদশেকে তলাবহিীন ঝুড়ি বলতো, তারা আজ শখে হাসনিার নতেৃত্বে এগয়িে চলা বাংলাদশেকে উন্নয়নরে রোল মডলে বলে আখ্যায়তি করছে।ে বাংলাদশেরে মানুষ চরিকাল জাতি কৃতজ্ঞচত্তিে জাতরি পতিা বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানকে স্মরণ করব।ে

জাতীয় শোক দবিস উপলক্ষে বগুড়া জলো ছাত্রলীগরে আয়োজনে মঙ্গলবার শহররে টম্পেল সড়কে দলীয় র্কাযালয়ে বাদ যোহর মলিাদ ও দোয়া মাহফলিে প্রধান অতথিরি বক্তব্যে জলো আওয়ামী লীগরে সভাপতি আলহাজ্ব মজবির রহমান মজনু।

জলো ছাত্রলীগরে সভাপতি নাইমুর রাজ্জাক ততিাসরে সভাপতত্বিে মলিাদ ও দোয়া মাহফলিে উপস্থতি ছলিনে জলো আওয়ামীলীগরে যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, দপ্তর সম্পাদক আল রাজী জুয়লে, উপ দপ্তর সম্পাদক খালকেুজ্জামান রাজা, জলো ছাত্রলীগ ও বভিন্নি ইউনটিরে নতেৃবৃন্দ।

দোয়া ও মলিাদ মাহফলিে ১৯৭৫ সালরে ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমান সহ আত্মদানকারী সকলরে আত্মার মাগফরিাত কামনা করে ও করোনায় আক্রান্ত সকলরে রোগমুক্তি কামনা করা হয়। এদনি সকালে দলীয় র্কাযালয়রে সামনে কালো পতাকা, দলীয় পতাকা উত্তোলন ও কালোব্যাজ ধারণ করা হয়।