বহু জল্পনার পর সুদূর প্রাগে এনগেজমেন্ট সেরে ফেললেন রণবীর কাপূর এবং ক্যাটরিনা কাইফ

বিনোদন : বহু জল্পনার পর সুদূর প্রাগে এনগেজমেন্ট সেরে ফেললেন রণবীর কাপূর এবং ক্যাটরিনা কাইফ। ১৬ জুন ক্যাটরিনার জন্মদিনেই নাকি প্রাক বিবাহপর্ব সেরে ফেলেছেন বলিউডের এই হবু দম্পতি।
ফটোগ্রাফারদের চোখে যতই ধুলো দেয়ার চেষ্টা করুন, মিউনিখ থেকে প্রাগ যাওয়ার বিমানে একসঙ্গে ধরা পড়ে যান এই জুটি। বলিউডের একাংশে এমন গুঞ্জনই শোনা যাচ্ছে।
সেখানে কাপূর পরিবারের কেউ হাজির ছিলেন কি না তা এখনো জানা যায়নি। তবে কী মুম্বাইয়ে ফিরে বাগদানের আনুষ্ঠানিক ঘোষণা করবেন রণবীর-ক্যাটরিনা? এর আগেও ২০১৩-এ স্পেনের সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছিলেন তারা। সেখানেও ক্যামেরায় ধরা পড়েছিলেন তারা।ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, মিডিয়ায় রণবীর-ক্যাট জুটির বাগদানের খবরটি প্রকাশিত হলেও আনুষ্ঠানিকভাবে তাদের পক্ষ থকে কিছু জানানো হয়নি।কানাঘুষায় জানা গেছে, জন্মদিনেই আক্ষরিক অর্থে প্রোপোজ করে ক্যাটরিনাকে চমক দেবেন রণবীর। তবে বাগদানের আয়োজনে বোধহয় অনেক বেশি অবাক হয়েছেন ক্যাটরিনা।আসলে বলিউডে বোধহয় এটাই নতুন ট্রেন্ড। কিছুদিন আগেই ইতালিতে সবার চোখের আড়ালে আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন রানি মুখোপাধ্যায়। রণবীর-ক্যাটরিনাও কি সেই ট্র্যাডিশনই ফলো করবেন? যদিও ক্যাটরিনাকে রণবীরের প্রেমিকা হিসেবে নাকি কোনোদিনই মেনে নিতে পারেননি রণবীরের মা নীতু সিংহ। দিন কয়েক আগেই নিতুর জন্মদিনে মুম্বাইয়ের তাজ হোটেলে হাজির ছিল গোটা কাপূর পরিবার।সেখানে দেখা মেলেনি ক্যাটরিনার। তখনই ক্যাট-রণবীরের সম্পর্কের ভাঙন নিয়ে প্রশ্ন উঠেছিল। তবে সব আশঙ্কাকে উড়িয়ে দিয়ে বাগদানপর্ব সেরে ফেললেন বলেই মনে করছে বলি টাউনের একাংশ।