২১ আগষ্ট গ্রেনেড হামলার স্বরণে সারিয়াকান্দিতে আ.লীগের প্রতিবাদ সভা

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে ২১ আগষ্ট গ্রেনেড হামলার স্বরণে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠানে সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মমতাজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) অাসনের  সংসদ সদস্য সাহাদারা মান্নান।
এমপি সাহাদারা মান্নান বলেন, বিএনপি-জামায়াত সব সময় দেশকে অস্থিতিশীল করার চেষ্টা চালিয়েছে। তারা কখনো দেশের ভালো চায় না। যার কারনে আজ তাদের রাজনীতি বিলুপ্তির পথে। তিনি আরো বলেন, ২১ আগষ্ট আজকের এই দিনে দেশব্যাপী গ্রেনেড হামলার মাধ্যমে দেশকে একটি জঙ্গি রাষ্ট্রে পরিনতি করতে চেয়েছিলো। তাদের এই অপশক্তির বিরুদ্ধে লড়তে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এমপি পুত্র সাখাওয়াত হোসেন সজল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অাব্দুল খালেক দুলু, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক মোঃ মামুনুর রশিদ হিমু, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম পটল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অাইয়ুব অালী তরফদার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম দুখু, শ্রমিক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন ছকো। এসময় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীগণ সভায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল।
অপরদিকে সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, সারিয়াকান্দি ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মুনজিল আলী সরকারের শোকসভা ও আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।
দোয়া পরিচালনা করেন উপজেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাওলানা কাজী বিলাল হোসেন।