রংপুর মেয়র প্রার্থী হিসেবে জাতীয় পার্টির আগাম দলীয় মনোনায়ন পেলেন বর্তমান মেয়র মোস্তফা

স্টাফ রিপোর্টার-আবারো আসন্ন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী হিসেবে আগাম দলীয় মনোনায়ন পেলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের বর্তমান মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
গতকাল শনিবার সন্ধ্যায় সেন্ট্রাল রোডস্থ পার্টির জেলা কার্যালয়ে জাতীয় পার্টি রংপুর জেলা ও মহানগর কমিটি আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেও এ ঘোষণা দেন।
তিনি বলেন, আমি বিশেষভাবে মনে করি আজ একটি শুভ দিন। আর এই দিনে আমি চাই আমাদের জাতীয় পার্টিকে যে আমরা বর্তমান অবস্থা থেকে জনগণের প্রত্যাশা অনুযায়ী অগ্রসর হওয়ার জন্য কার্যক্রমগুলো গ্রহন করেছি, সেই কার্যক্রমের একটি অংশ হিসেবে রংপুর যেহেতু আমাদের সবচে শক্তিশালী ঘাটি হিসেবে বিবেচনা করি, সেখানকার যোগ্য নেতৃত্বের জন্য আমরা রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে নির্বাচিত করেছি।
জি.এম কাদের বলেন, আমরা মনে করি আগামী নির্বাচন যদিও বা অনেক দেরী আছে। এখন থেকেই আমাদেরকে নানানভাবে পূর্ব প্রস্তুতি গ্রহণ করতে হচ্ছে। সেই কারনে আগামী রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মোস্তাফিজার রহমান মোস্তফাকে মেয়র প্রার্থী হিসেবে প্রতিযোগিতা করবে বলে আমি জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে মোস্তফাকে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী হিসেবে নাম ঘোষনা করলাম।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুর রাজ্জাক।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক এমপি শাহানারা বেগম, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও মহানগর যূগ্ম সাধারণ সম্পাদক মোঃ লোকমান হোসেন, কেন্দ্রীয় সদস্য ও মহানগর সাংগঠনিক সম্পাদক মোঃ জাহেদুল ইসলাম, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আল মামুন, জাতীয় যূব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, জাতীয় যূব সংহতি রংপুর মহানগর সভাপতি শাহিন হোসেন জাকির, সাধারণ সম্পাদক শান্তি কাদেরী, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর আহবায়ক ফারুক হোসেন মন্ডল, জাতীয় শ্রমিক রংপুর জেলার সভাপতি রাজু আহমেদ ও মহানগর সভাপতি তোফাজ্জল হোসেন তোফা, রংপুর মহানগর চার্জার রিক্সা-ভ্যান জাতীয় শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক শ্রী শ্যামল বাবুসহ জতীয় পাটি রংপুর জেলার বিভিন্ন উপজেলা অঙ্গ সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।
এ সময় নেতৃবৃন্দ কর্মী সভা থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রংপুর সদর-৩ আসন থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদের এর নাম ঘোষণা করা হয়। এবং জি.এম কাদের এ ঘোষনাকে স্বাগত জানান।###

 

সর্বশেষ সংবাদ