নওগাঁয় একটি ভাসমান রেস্তোরাঁয় অগ্নিকাণ্ডের ঘটনা             

 সজীব হাসান,( নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁয় সদর উপজেলার একটি ভাসমান রেস্তোরাঁয় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় আগুন পাশের একটি খামারে ছড়িয়ে পড়ায় পুড়ে গেছে ২৮টি ছাগল। বুধবার (১৩ অক্টোবর) ভোরে সদর উপজেলার নওগাঁ- দুলবহাটি সড়কের পাশে তালতলির বিলে এ ঘটনা ঘটে।
রেস্তোরাঁর মালিক এরশাদ হোসেন বলেন, রেস্তোরাঁটি লোকালয় থেকে একটু দূরে বিলে হওয়ায় কেউ বুঝতে পারেনি। ধারণা করা হচ্ছে ভোরের দিকে আগুন লাগে। পরে স্থানীয়রা আগুন দেখে ফায়ার সার্ভিসে খবর দেয়। সকালে ফায়ার সার্ভিস এসে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু ততক্ষনে পুরো রেস্তোরাঁ পুড়ে ছাই হয়ে যায়। তিনি আরও বলেন, রেস্তোরাঁয় মোট তিনটি ঘর ছিল। দুটি ঘর রেস্তোরাঁর জন্য ব্যবহার করা হতো এবং আরেকটি একটি ঘরে রাতের বেলা ছাগল রাখা হতো। এ অগ্নিকাণ্ডে ২৮টি ছাগল পুড়ে মারা যায়। এরশাদ হোসেন বলেন, কয়েক মাস যাবৎ রাতে রেস্তোরাঁ পাহারা জন্য কেউ ছিল না। এ সুযোগে হয়তো কেউ আগুন লাগিয়ে দিয়েছে। এ বিষয়ে থানায় অভিযোগ করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।
নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-পরিচালক এ,কে,এম মুরশেদ (লাকী) বলেন, স্থানীয়দের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে ঘটনাস্থলে পৌঁছানের আগেই পুরো রেস্তোরাঁটি পুড়ে যায়।