সিরাজগঞ্জে ২০১ পিচ ইয়াবাসহ ০৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক; ০১ টি প্রাইভেট কার জব্দ

প্রেস বিজ্ঞপ্তি-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

এরই ধারাবাহিকতায় ২৭/১১/২০২১ তারিখ রাত ৯.৩৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন চড়িয়াশিকার মাঠপাড়া গ্রামস্থ জনৈক মৃত আবু সামা এর ঘরের পিছনে পাঁকা রাস্তার উপর এবং সলঙ্গা থানাধীন মেসার্স সমবায় ট্রাক-ট্যাংকলরী ফিলিং স্টেশনের সামনে পাঁকা রাস্তার পার্শ্বে দুইটি ভিন্ন মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২০১(দুইশত এক) পিচ ইয়াবাসহ ০৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৮টি মোবাইল, নগদ ১,১৫,৭২২/-(এক লক্ষ পনের হাজার সাতশত বাইশ) টাকা এবং ০১(এক) টিপ্রাইভেটকার জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ ছানোয়ার হোসেন (৩২), পিতা-মোঃ আফজাল হোসেন, সাং-চড়িয়াকালীবাড়ী(সিআরবিসি মোড়), থানা-সলঙ্গা, ২। সুদর্শনসাহা(৪৫), পিতা-মৃত-সরেশ চন্দ্র সাহা, সাং-শ্যামলীপাড়া(মধ্য ও পশ্চিমপাড়া), থানা-উল্লাপাড়া, ৩। কমল কুমারসাহা (৩৫), পিতা-শ্রীসমরসাহা, সাং-জামতৈল পশ্চিম পাড়া, থানা- কামারখন্দ, সর্ব জেলা-সিরাজগঞ্জ।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।