৫ম বারের মত সাংগাঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় গফুর কে ফুলেল শুভেচ্ছা

বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে ৫ম বারের মত সাংগাঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় আলহাজ আব্দুল গফুর প্রাং কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। রবিবার সন্ধ্যায় জাতীয় শ্রমিকলীগ যুব-কমিটি বগুড়া জেলা শাখার সাংগাঠনিক সম্পাদক ও সদর উপজেলা দলিল লেখক সমিতির অন্যতম নেতা শেখ রাসেলের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ ছাড়াও শুভেচ্ছা জানানো হয় সংগঠনের নব নির্বাচিত ধর্মীয় সম্পাদক সাজ্জাদ আলম পিন্টু ও সদস্য শামিম উদ্দিন শেখ কে। এসময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ যুব-কমিটি বগুড়া জেলা শাখার সভাপতি রাকিব উদ্দিন সিজার, যুগ্ন সম্পাদক রবিউল ইসলাম রবি, আতিকুর রহমান নয়ন, রায়হান উদ্দিন প্রাং পলাশ, তানজিদ ইসলাম, বিপ্লব এবং আব্দুল হাকিম প্রমুখ।

ক্যাপশনঃ রবিবার সন্ধ্যায় জাতীয় শ্রমিকলীগ যুব-কমিটি বগুড়া জেলা শাখার সাংগাঠনিক সম্পাদক ও সদর উপজেলা দলিল লেখক সমিতির অন্যতম নেতা শেখ রাসেলের পক্ষ থেকে বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে ৫ম বারের মত সাংগাঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় আলহাজ আব্দুল গফুর প্রাং কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে ৫ম বারের মত সাংগাঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় আলহাজ আব্দুল গফুর প্রাং কে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।