বদলগাছীতে ৫ টি আওয়ামীলীগ ৩ টি সতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

আবু সাইদ বদলগাছী- নওগাঁর বদলগাছীতে বিচ্ছিন বড় ধরনের কোন ঘটনা ছাড়াই শান্তিপূর্ন পরিবেশের মধ্যে দিয়ে গত ২৮ নভেম্বর রবিবার ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পূর্ন হয়েছে। উপজেলার ৮ টি ইউপির মধ্যে ৫ টিতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ও ৩ টিতে সতন্ত্র প্রার্থী চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছে।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে প্রাপ্ত ফলাফল অনুযায়ী জানা যায়, বদলগাছী সদর ইউপিতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আনোয়ার হোসেন নৌকা প্রতিকে ৮৭৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধি জাহাঙ্গীর আলম সতস্ত্র (জামাত) পার্থী ঘোড়া প্রতিকে ৫৮৩৬ ভোট। মথুরাপুর ইউপিতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মাসুদ রানা নৌকা প্রতিকে ৭৭৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধি সতন্ত্র (বিএনপি) প্রার্থী আব্দুল হাদী চৌধুরী ৭৬০৫ ভোট। মিঠাপুর ইউপিতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ফিরোজ হোসেন ৮২১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধি সতন্ত্র (বিএনপি) প্রার্থী আব্দুর রাজ্জাক ঘোড়া প্রতিকে ৬৮৯১ ভোট। কোলা ইউপিতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী শাহীনুর ইসলাম নৌকা প্রতিকে ৫০২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধি প্রার্থী সেলিনা মির্জা কাপপিরিচ প্রতিকে ৩৩৫৬ ভোট। পাহাড়পুর ইউপিতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আবু হাসনাত মোঃ মিজানুর রহমান ৪৮৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধি আওয়ামী বিদ্রোহী প্রার্থী আব্দুল আলিম ৪৭৮৬ ভোট। আধাইপুর ইউপি সতন্ত্র প্রার্থী এ.কে.এম রেজাউল কবির আনারস প্রতিকে ৪৮৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধি আওয়ামীলীগ মনোনিত প্রার্থী শামছুল আলম ৪০৯৭ ভোট। বিলাসবাড়ী ইউপি সতন্ত্র পার্থী সাইদুর রহমান কেটু ঘোড়া প্রতিকে ৫০০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধি আওয়ামীলীগ মনোনিত এস.এম.রাফিউল হাসান ৪৪১২ ভোট। বালভরা ইউপিতে সতন্ত্র প্রার্থী (বিএনপি) আল এমরান হোসেন ৭৫৭৩ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধি আওয়ামীলীগ মনোনিত প্রার্থী শেখ আয়েন উদ্দীন ৫৩৭৬ ভোট পেয়েছেন।
উল্লেখ্য, উপজেলায় ৮ টি ইউপির মধ্যে বদলগাছী সদর ও পাহাড়পুর ইউপিতে ইভিএমে ও অন্য ৬ টি ইউপিতে বালট এর মাধ্যমে ভোট গ্রহন করা হয়।#