বগুড়া ৫৮১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

শাফায়াত সজল, বগুড়া প্রতিনিধিঃ র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে।
র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বগুড়া জেলার সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের নেংড়ার বাজারে ০১ জন ব্যক্তি মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট হেফাজতে রেখে অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল ২৯ নভেম্বর, সোমবার সন্ধ্যা ৬টায় বগুড়া জেলার সদর থানাধীন ন্যাংড়া বাজারস্থ আল আমিন ফার্মেসীর প্রোঃ  আব্দুল লতিফ এর ঔষধের দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে।
এসময় মাদক ব্যবসায়ী আব্দুল লতিফ (৪২) কে আটক করে। আটক আব্দুল লতিফ একটি ফার্মেসীর মালিক। সে দশটিকা সরকার পাড়া এলাকার মৃত আব্দুল জলিল সরকার এর পুত্র বলে জানা গেছে। তাকে মোট ৫৮১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট  এবং মোবাইল সহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে।