গোদাগাড়ীতে ৬ দিন ব্যপি মুজিববর্ষ ৪র্থ উপজেলা স্কাউটস সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী।। রাজশাহীর গোদাগাড়ী সরকারি স্কুল এন্ড কলেজ মাঠে  মুজিববর্ষ ৪র্থ উপজেলা স্কাউটস সমাবেশ ২০২১ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশের থিমঃ আলোকিত জীবনের জন্য স্কাউটিং এ নীতিবাক্যকে সামনে রেখে উপজেলা নির্বাহী অফিসার ও স্কাউটস সভাপতি মোঃ জানে আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ অয়েজ উদ্দিন বিশ্বাস,  বিশেষ অতিথি  হিসেবে  উপস্থিত ছিলেন, প্রোগ্রাম চিপ মোঃ আবু সাঈদ  হাফিজ কামাল উদ্দিন।
মোঃ আমিনুল হক সেলিমের সঞ্চলনায় উপস্থিত ছিলেন,  উপজেলা কমিশনার ও পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহাফুজুল আলম তোতা, উপজেলা  সম্পাদক ও সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়েব সহকারি লাইব্রিয়ান মোঃ নাজমুল হক, সহঃ সম্পাদক মোঃ মাসুদ আলম মিলন প্রমূখ।
উপজেলার ৪৩ টি বিদ্যালয়ের ৪৬ টি দল অংশ গ্রহন করেন।  এদের মধ্যে বালক দল ৪৩ টি এবং বালিকা দল ৩ টি। প্রক্যেক দলে ৯ জন করে মোট ৪ শ ৩০ জন অংশ গ্রহন করেন।  মহাতাবু জলসা অনুষ্ঠিত হবে আগামী বৃহস্পতিবার  সন্ধ্যার পর  এতে প্রধান অতিথি সমাপনী অনুষ্ঠানে রাজশাহী ১ আসনের এমপি, সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।  আগামী ১০ ডিসেম্বর শুক্রবার সকালে সমাপনী ও সনদপত্র বিতরণ হবে ।