হিলিতে প্রকাশ্য জুয়া খেলার অপরাধে নগদ অর্থসহ ২৮ জুয়ারুকে আটক করেছে পুলিশ

হিলি প্রতিনিধি: হিলিতে জুয়া খেলার অপরাধে ২৮ জন জুয়াড়ুকে নগদ অর্থ ও জুয়া খেলার সামগ্রীসহ আটক করেছে থানা পুলিশ। গত রাত্রে বাংলাহিলি পাবলিক ক্লাব ও লাইব্রেরী থেকে তাদেরকে আটক করা হয়। আটকৃতরা সবাই হিলি হাকিমপুর উপজেলার বিভিন্ন এলাকার । এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় নগদ ৪৪ হাজার টাকা ও ১২ সেট কার্ড ।
হাকিমপুর থানা পুলিশ অফিসার ইনচার্জ খাইরুল বাশার জানান, ক্লাবের উন্নয়নের নামে দীর্ঘদিন থেকে কিছু যুবক জুয়া খেলা চলে আসছিলো এমন সংবাদের ভিত্তিতে গত রাতে পুলিশ ওই ক্লাবে অভিযান চালায় । এসময় জুয়া খেলা চলা অবস্থায় ২৮ জন জুয়াড়ুকে হাতে নাতে আটক কারা হয় । এসময় জুয়া খেলা বোর্ড থেকে ৪৪ হাজার ৪৯০ টাকা সহ ১২ সেট কার্ড জব্দ করা হয় ।
আটককৃতরা হলো, মোঃ মোস্তফা হোসেন (৫১), মোঃ হানিফ মন্ডল (৬৪ মমিনুল হক (৪০), মোঃ তাছের মোল্লাা (৪০), মোঃ ময়েন আলী (৩০ মোঃ রুহুল আমিন (৩২)মোঃ আসলাম শেখ (৪৮), মোঃ আঃ রহিম (৫৮মোঃ মন্টু শেখ (৫৫), মোঃ রানা (২৬), মোঃ রাজু মিয়া (২৮), মোঃ উজ্জল (৪৫ শ্রী বিশ্বনাথ চন্দ্র (৬০), মোঃ আব্দুল আজিজ (৬০), মোঃ লালু শেখ (৫৫), মোঃ ইনছান আলী (৩৫),রুবেল হোসেন (২২), মোঃ আকতার হোসেন ভুট্টু (৪০)মোঃ মোজাফফর হোসেন (৫৪), মোঃ খোকন মিয়া (৫৫), মোঃ এনামুল হক (৪৭)মোঃ রাকেশ হোসেন (২৮), মোঃ রানা হোসেন (৩৩), মোঃ জুয়েল রানা (২৮), মোঃ মনিরূল ইসলাম (৪৪), মোঃ ইদ্রিস আলী (৬২), মোঃ জামাল হোসেন (৪০), বিদ্যুৎ ঘোষ (৩৫), সর্ব থানা-হাকিমপুর উপজেলার জেলা-দিনাজপুরসহ পার্শবতী জেলা জয়পুরহাটের পাচবিবি উপজেলা ও নওগা জেলার বাসিন্দা।
আটককৃতদের প্রকাশ্য জুয়া খেলার অপরাধ আইন ১৮৬৭এর ৩/ ৪ ধারায় মাললা পূর্বক দিরাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে ।