রাজশাহী শিক্ষাবোর্ড এসএসসি পরীক্ষায় ৯তম স্থান পেয়েছে সাঈদ

দুপচাঁচিয়া(বগুড়া)প্রতিনিধিঃ দুপচাঁচিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় মানবিক বিভাগ থেকে রাজশাহী শিক্ষাবোর্ডে ৯তম স্থান পেয়েছে আবু সাঈদ। এছাড়াও এ বিদ্যালয় থেকে মানবিক বিভাগ থেকে তিনজন ট্যালেন্টপুলে, একজন সাধারণ গ্রেডে এবং বিজ্ঞান বিভাগ থেকে দুইজন সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে। গত বৃহস্পতিবার রাতে শিক্ষাবোর্ডের ওয়েব সাইডে এ তথ্য প্রকাশিত হয়। ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলো আবু সাঈদ, সোমা সরকার, ফাতেমা আক্তার রিয়া এবং সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলো সুপর্ণা কুণ্ডু, শান্তা বসাক ও শাহিদ খান।
বিদ্যালয়সূত্রে জানা গেছে, এবার এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে ৬৬জন এবং মানবিক বিভাগ থেকে ৬৭জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে। গত ৩০ডিসেম্বর এসএসসি পরীক্ষার ফলাফলে শতভাগ পাশ করেছে পরীক্ষার্থীরা। মানবিক বিভাগ থেকে চারজন এবং বিজ্ঞান বিভাগ থেকে ৩৩জন পরীক্ষার্থী এ-প্লাস পেয়েছে।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনিছুল ইসলাম বলেন, করোনার সময়ে বিদ্যালয় থেকে প্রত্যেক শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে প্রশ্নপত্রের মাধ্যমে শিখন পদ্ধতি পরিচালনা করা হয়েছে। প্রতি তিন মাসে অভিভাবকদের নিয়ে মতবিনিময় সভা করা হয়েছে। শিক্ষকরা পাঠদানে যত্নশীল এ কারণে ভালো ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে।