বগুড়ায় বিবিকিউ পিজ্জা হাটের বর্ষপূর্তি উদযাপন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় বুধবার দুপুরে শহরের জলেশ্বরীতলা কালী মন্দিরের পিছনের সড়কে অবস্থিত বিবিকিউ পিজ্জা হাট রেস্টুরেন্টের বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।
রেস্টুরেন্টটির পরিচালক আব্দুল বাসেদের সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বিবিকিউ পিজ্জা হাটের বর্ষপূর্তির কেক কর্তন করেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিলন সিআইপি। এসময় তিনি বলেন, রাজধানী ঢাকার সাথে তাল মিলিয়ে স্বল্পমূল্যে ভাল মানের ভিন্ন ভিন্ন স্বাদের খাবার প্রাপ্তির ক্ষেত্রে বগুড়ার বেশ সুনাম রয়েছে। বিগত সময়ে এই শহরে অনেক ভাল মানের রেস্টুরেন্টের যাত্রা শুরু হয়েছে যার মাঝে বিবিকিউ পিজ্জা হাট স্বল্প সময়ে ভাল পরিবেশ ও মানসম্মত খাবার পরিবেশনে বেশ সুনাম অর্জন করেছে যার ধারাবাহিকতা বজায় রাখার জন্যে তিনি আহ্বান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, দৈনিক জয়যুগান্তর এর প্রকাশক ও সম্পাদক নাহিদুজ্জামান নিশাদ, ম্যাক্স মোটেলের ব্যবস্থাপনা পরিচালক জি এম সাকলাইন বিটুল, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার পারভেজ, বিশিষ্ট ব্যবসায়ী আলী এখতিয়ার তাজু, দেলোয়ার হোসেন, রাজাবাজার আড়ৎদার ও সাধারণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজ, জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, দৈনিক চাঁদনী বাজারের স্টাফ রিপোর্টার ও জেলা দুপ্রকের সদস্য সঞ্জু রায় এবং সাবেক ছাত্রলীগ নেতা মিম পোদ্দার। এসময় বিবিকিউ পিজ্জা হাটের মিরাজুল ইসলাম মিলন, ব্যবসায়ী নাফিউল নাহিদসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত বছর ২৩ ফেব্রুয়ারী করোনাকালীন সময়ের মাঝে যাত্রা শুরু করে বিবিকিউ পিজ্জা হাট। স্বল্প সময়েই তাদের বিভিন্ন স্বাদের পিজ্জা, থাই, চাইনিজ, কন্টিনেন্টাল ও ফাস্ট ফুডসহ বাহারি নানা সেট মেন্যুর পশরা নিয়ে ভোজন রসিকদের মন জয় করে নিয়েছে রেস্টুরেন্টটি। এছাড়াও মনোরম পরিবেশ এবং স্বল্প মূল্যে ভাল মানের খাবার প্রাপ্তির স্থান হিসেবেও এই জেলায় রেস্টুরেন্টটি স্থান করে নিয়েছে সকলের মনে।