শিবগঞ্জে আটকৃত মাদক সম্রাট নাজুকে ছিনিয়ে নিতে ব্যর্থ হয়ে পুলিশের উপর হামলা মা ছেলে গ্রেফতার

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ ১০৯ পিছ ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের পর আসামীকে ছিনিয়ে নিতে না পারায় পুলিশের উপর আক্রমণ, থানার এস.আই ও কনষ্টেবল আহত, থানায় মামলা, মা ছেলে গ্রেফতার।
থানার মামলা সূত্রে জানা যায়, গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সূত্রে খবর পেয়ে উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের বিট অফিসার এস.আই সোহরাব হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অত্র ইউনিয়নের সোনাপুরা উত্তর বিলহামলা গ্রামের মৃত মোখলেছার রহমান মগা’র ছেলে মাদক সম্রাট হিসেবে এলাকায় পরিচিত নাজু মিয়া (৩০) এর নিকট হতে ১০৯ পিছ ইয়াবা সহ তাকে হাতে নাতে গ্রেফতার করে। কিছু পর তার পরিবারের সদস্য ও উপস্থিত বেশ কয়েকজন মাদক সেবনকারী আসামী নাজু কে পুলিশের নিকট থেকে জোরপূর্বক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ছিনিয়ে নিতে না পেরে হঠাৎ করেই পুলিশের উপর অতর্কিত ভাবে আক্রমণ করে। এসময় থানার এসআই সোহরাব হোসেন ও পুলিশ কনস্টবল শামিম মারাত্মক আহত। ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী নাজু মিয়া ও তার মা পিয়ারা বেগম কে পুলিশের কাজে বাঁধা দেওয়ায় আটক করে নিয়ে আসেন। পরদিন বৃহস্পতিবার রাতে এসআই সোহরাব হোসেন বাদী হয়ে মাদক উদ্ধার ও পুলিশের কাজে বাঁধা দেওয়ায় ৮ জনের নাম উল্লেখ করে ও ১৫/২০ জন অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন।
এব্যাপারে এসআই সোহরাব হোসেন বলেন, ১০৯ পিছ ইয়াবা সহ নাজুকে আটকের পর তারা আসামীকে জোরপূর্বক ছিনিয়ে নিতে না পেরে ক্ষিপ্ত হয়ে ইট পাটকেল ও কিল ঘুষি মেরে আমাদেরকে আহত করে। খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসমত উল্লাহ সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসেন। মামলার বাকী আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ সংবাদ