পলাশবাড়ীতে ৩৭ বোতল ফেনসিডিলসহ স্বামী-স্ত্রী মাদক কারবারী গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে অভিযান চালিয়ে ৩৭ বোতল ফেনসিডিলসহ স্বামী-স্ত্রী মাদক কারবারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
থানা সূত্র জানায়, পলাশবাড়ী থানা এলাকাকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে এসআই আব্দুর রহমানের নেতৃত্বে এএসআই রাম চন্দ্র প্রামানিক ও সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বরিশাল ইউপির দুবলাগাড়ী এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে যানবাহন তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। এসময় রংপুর হতে শাহজাদপুরগামী মিম-ঐশি যাত্রীবাহী বাসে তল্লাশিকালে ৩৭ বোতল ফেনসিডিল উদ্ধারসহ স্বামী-স্ত্রী মাদক কারবারীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার আনন্দ বাজার (চড়ুয়াপাড়া) গ্রামের ফজর আলীর ছেলে মো. জিয়ারুল ইসলাম ওরফে জিয়ারু (৪২) এবং একই গ্রামের জিয়ারুল ইসলাম ওরফে জিয়ারু’র স্ত্রী মোছা. কুলসুল বেগমকে (৩২)।
থানা অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতাকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃতদের গাইবান্ধা কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ