ইভিএম টিভিএম বুঝিনা, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাই-মির্জা ফখরুল 

জেলা প্রতিনিধি,  লালমনিরহাট-সীমান্ত জেলা লালমনিরহাট থেকে শুরু সাইকেল র‍্যালীর মাধ্যমে গণতন্ত্রের পুনরুদ্ধার  যাত্রা শুরু বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বৃহস্পতিবার (১২ মে)  দুপুরে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লালমনিরহাট রেলওয়ে সোহরাওয়ার্দী মাঠে আয়োজিত সাইকেল র‍্যালীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, দেশ থেকে গনতন্ত্র উঠে গেছে।
দেশে আজ অরাজকতা চলছে। দুর্নীতি লুটপাটে ছেয়ে গেছে। আজকের এই সাইকেল র‍্যালীর মাধ্যমে নতুন করে গনতন্ত্রের যাত্রা শুরু হলো। এই র‍্যালী আমাদেরকে নতুন করে উজ্জীবিত করছে।
তিনি আরও বলেন, আমরা ইভিএম টিভিএম মানিনা। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হলেই বিএনপি নির্বাচনে যাবে। ৬০০ এরও বেশি বিএনপি নেতাকর্মী গুম হয়েছে। গায়েবী মামলা দিয়ে হাজার হাজার নেতাকর্মীকে জেলে ঢুকানো হয়েছে। দেশনেত্রী খালেদা জিয়া সহ সকল রাজবন্দীর মুক্তি না দিলে নির্বাচনে যাবেনা বিএনপি।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবীব দুলু বলেন, আমরা নিরপেক্ষ নির্বাচন চাই। কোন দলীয় সরকারের অধীনে রাতের ভোটে আমরা অংশ গ্রহণ করবোনা। আজকের এই র‍্যালীর মাধ্যমে দেশের প্রতি আমরা বার্তা দিতে চাই, আসুন একসাথে মিলিত হয়ে আমরা গনতন্ত্র পুনরুদ্ধার করি। মাঠে নেমে দুর্বার আন্দোলন গড়ে তুলি।
এদিকে দুপুর সাড়ে ১২টায় লালমিনরহাট রেলওয়ে সোহরাওয়াদী মাঠ থেকে সাইকেল র‍্যালী শুরু হয়। প্রায় ৫ হাজার সাইকেল বহর  নিয়ে ১০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহা বিদ্যালয় মাঠে উপস্থিত হন। এই সাইকেল র‍্যালী লালমনিরহাট জেলা বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান,জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হক, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, রংপুর জেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব আনিছুর রহমান লাকু,রংপুর মহানগর বিএনপির আহবায়ক সামছুম্মামান সামু সহ বিএনপির ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন
র‍্যালী শেষে বিকেলে বড়বাড়ী শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০২২ শুভ উদ্বোধন করবেন  মির্জা ফখরুল ইসলাম আলমগীর।