শাজাহানপুরে সিসি ক্যামেরা লাগিয়ে মাদক ব্যবসা-গ্রেফতার

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে পুলিশের গ্রেফতার এড়াতে বসতবাড়িতে সিসি ক্যামেরা লাগিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন মোমিনুল ইসলাম ওরফে শাওন (৩২) নামে এক মাদক ব্যবসায়ী।
বৃহস্পতিবার (১২ মে) রাত সাড়ে ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ডোমনপুকুর টিকাদারপাড়া মাদক ব্যবসায়ী মোমিনুল ইসলাম ওরফে শাওনের বাড়িতে অভিযান চালিয়ে ৮’শ পিচ ইয়াবা সহ তাকে গ্রেফতার করে থানা পুলিশ ।
গ্রেফতারকৃত মোমিনুল ইসলাম ওরফে শাওন ওই গ্রামের মৃত আঃ সামাদ আলীর ছেলে ।
এ সময় মাদক বেচাকেনার কাজে ব্যবহ্ত ৪ টি মোবাইল ফোন, ১টি সিসি ক্যামেরা,১ টি মোটরসাইকেল সহ ১৩ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।

থানার এস আই হাফিজুর রহমান জানান, মাদক ব্যবসায়ী শাওন গ্রেফতার এড়ানোর জন্য বসত বাড়ির চারপাশে সিসি ক্যামেরা স্থাপন করে কৌশলে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের নিকট খুরচা ও পাইকারী মাদক বিক্রয় করে আসছিলেন।
গোপন সংবাদ ভিত্তিতে রাতে অভিযান গেলে সিসি ক্যামেরায় পুলিশের উপস্থিতি টের পয়ে মোমিনুল ইসলাম ওরফে শাওন কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সঙ্গীয় অফিসার সহায়তায় গ্রেফতার আটক।পরে স্থানীয় এলাকাবাসীর উপস্থিতে ধৃত আসামী দেহ তল্লাশি করে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির ১৩ হাজার ৬’শ টাকা উদ্ধার করি।এছাড়াও তার বসত বাড়িতে আরও ২০০ পিচ ইয়াবা পাওয়া যায় ।

শাজাহানপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রউফ জানন,আটক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালত মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।