পুলিশকে ছুরি মেরে পালালো মাদক কারবারি-আহত চার

জেলা প্রতিনিধি,লালমনিরহাট-লালমনিরহাটের কালিগঞ্জে প্রাইভেটকারে মাদক পাচারের সময় তল্লাশীর মুখে পুলিশকে ছুরি মেরে পালিয়েছে মাদক কারবারি।  এসময় দুই পুলিশ কর্মকর্তাসহ চারজন আহত হয়েছে। ফেলে যাওয়া প্রাইভেট কার থেকে ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার (১২ মে) রাত সাড়ে ৯টার দিকে  উপজেলার রংপুর-মহিপুর সড়কের সিরাজুল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, এ.এস.আই মোঃ শাহজাহান এবং এ.এস.আই মোঃ মমতাজ, ইশোরকোল এলাকার রিয়াজুল ইসলামের পুত্র মোঃ মজমুল ইসলাম (৩২) ও একই এলাকার আব্দুর রাজ্জাকের পুত্র আব্দুল খালেক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রাইভেটকারে ফেন্সিডিল বহন করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কালিগঞ্জ থানা পুলিশের একটি টিম ওই এলাকায় চেকপোস্ট বসায়। রাত সাড়ে নয়টার দিকে রংপুর গামী ঢাকা মেট্রো গ-১১-৫১১২ নম্বরের একটি প্রাইভেট কার সন্দেহ হলে পুলিশ চ্যালেঞ্জ করে তল্লাশী শুরু করে। হঠাৎ কারে থাকা চোরাকারবারীরা পুলিশকে লক্ষ করে ছুরিকাঘাত শুরু করে পুলিশের দই এএসআই মমতাজ ও শাহজাহান
আহত হয়। দুই পথচারী এগিয়ে আসলে তাদেরকে ছুরি দিয়ে আঘাত করে প্রাইভেট কার ফেলে পালিয়ে যায় তারা। পরে আহতদে উদ্ধার করে বিদেশী চাকুসহ ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) গোলাম রসূল বলেন, মাদক কারবারীর ছুরিকাঘাতে অভিযানে দুই পুলিশ কর্মকর্তা ও দুই পথচারী আহত হয়েছে। ঘটনাস্থল থেকে গাড়ি ও গাড়িতে থাকা ১৮০ বোতল ফেনসিডিল, একটি বিদেশি চাকু উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মাদক কারবারীদের চিহ্নিত করে গ্রেফতারে অভিযান চলছে।

সর্বশেষ সংবাদ