বেরোবি শিক্ষক আকতারুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

ইভান চৌধুরী, বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক আকতারুল ইসলামের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বেরোবি শিক্ষক সমিতির উদ্যোগে শনিবার (১৪ মে) বাদ মাগরিব বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বেরোবি শিক্ষক সমিতির সভাপতি ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন শরিফুল ইসলাম, সমিতির সদস্য ও লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আসাদুজ্জামান মন্ডল আসাদ, গণিত বিভাগের বিভাগীয় প্রধান তাজুল ইসলাম, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক শেখ মাজেদুল হক, গণিত বিভাগের সহযোগী অধ্যাপক হান্নান মিয়া, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের প্রভাষক রাকিবুল ইসলাম, ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক সোহাগ আলীসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের মুয়াজ্জিন আলমগীর বাদশা।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৪ মে পবিত্র ঈদ উল ফিতরের দিন দুপুরে শ্বাসকষ্টজনিত কারণে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ভেলাতৈড় গ্রামের নিজ বাসভবনে ইন্তেকাল করেন ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষক আকতারুল ইসলাম।

সর্বশেষ সংবাদ