পলাশবাড়ীতে ইয়াবা-গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে ৩শ’ ৮০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫ কেজি ৩শ’ গ্রাম গাঁজাসহ সবুজ শেখ (২৭) নামের এক মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-১৩।
রোববার (১৫ মে) দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) অধিনায়কের পক্ষে মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১৩ ক্যাম্পের একটি অভিযানিকদল গোপন সংবাদের ভিত্তিতে পলাশবাড়ী উপজেলার সাতারপাড়া গ্রামে এক অভিযান পরিচালনা করে। এসময় ওই গ্রামের নুর আলমের ছেলে সবুজ শেখকে আটক করা হয়। আটক সবুজের কাছ থেকে ৩শ’ ৮০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫ কেজি ৩শ’ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সবুজ শেখ দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আটক সবুজের বিরুদ্ধে র‌্যাব-১৩ বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা দায়ের করে। পরে আটককৃত সবুজকে থানায় হস্তান্তর করা হয়।
থানা অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, আটক সবুজ শেখকে র‌্যাব থানায় হস্তান্তর করার পর বিকেলে তাকে কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে।