সংবাদ ৭২ বছর পদার্পণ উপলক্ষে বদলগাছীতে র‌্যালী ও আলোচনা সভা

আবু সাইদ বদলগাছীঃ নওগাঁর বদলগাছীতে র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে জাতীয় দৈনিক “সংবাদ” গৌরবের ৭২ বছরে পর্দাপণ উদযাপণ হয়েছে। এই উপলক্ষে আজ মঙ্গলবার সকাল ১০ টায় সংবাদ পরিবার এর আয়োজনে ও বদলগাছী ও পত্নীতলা উপজেলা প্রতিনিধি সানজাদ রয়েল সাগর এর নেতৃত্বে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংবাদ এর সাবেক প্রতিনিধি ও বদলগাছী প্রেসক্লাব সভাপতি আবু সাইদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বদলগাছী বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ প্রফেসর মো. সরওয়ারে জাহান ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ বদলগাছী উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব আবু খালেদ বুলু, বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ নজমুল হক, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জবির উদ্দীন, বদলগাছী সদর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, কোলা ইউপি চেয়ারম্যান শাহীনুর ইসলাম স্বপন প্রমুখ। অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন সংবাদ এর বদলগাছী ও পত্নীতলা প্রতিনিধি সানজাদ রয়েল সাগর।
অনুষ্টানে উপস্থিত ছিলেন দেউলিয়া শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বদলগাছী মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শহিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মোখলেছুর রহমান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডি.এম. এনামুল হক ও দেওয়ান আব্দুর রহিম বাবলু, মক্তিযোদ্ধা আফাজ উদ্দীন, খোকা, বদলগাছী সাংবাদিক সংস্থার সধারন সম্পাদক সহিদুল ইসলাম, বাংলাদেশ আওয়ামীলীগ বদলগাছী উপজেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক এস.এস.এম তৌফিক মান্নান পলাশ, উপজেলা যুবলীগ সহ-সভাপতি মনিরুল ইসলাম সাজু, নওগাঁ ও বদলগাছী প্রেসক্লাব ও সাংবাদিক সংস্থার সাংবাদিকবৃন্দ সহ স্থানীয় গর্ণমান্য ব্যাক্তিবর্গ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, বদলগাছী বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয়ের প্রভাষক মাহামুদুল হাসান হিরো।