শনিবার গোদাগাড়ী আসছেন বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহী জেলা গোদাগাড়ী উপজেলার লালবাগ হেলিপ্যাড মাঠে ওবাইদিয়া নূরিয়া মারকাজুল উলুম ইসলামীয়া ও হাফিজিয়া মাদরাসার উদ্যোগে আগামী ২১ মে শনিবার বাদ আসর ৬ষ্ঠ তম তাফসির কুরআন মাহফিল অনুষ্ঠিত হবে।
তাফসির মাহফিলে সভাপতি শায়েখ আব্দুর রাজ্জাক শালাফীর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গোদাগাড়ী পৌরসভার মেয়র আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস। এবং প্রধান বক্তা হিসেবে ওয়াজ করবেন দেশবরেণ্য তরুণ মোটিভেশনাল বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান।
মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ওবাইদুর রহমানের আয়োজনে মাহফিলে ২য় বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা শিবগঞ্জ উপজেলার মাওঃ মোঃ আনজারুল ইসলাম। এবং মাহফিলে ইসলামী সংগীত পরিবেশনের জন্য বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে সুরকার, গীতিকার ও ইসলামী সংগীত শিল্পী ওবাইদুল্লাহ তারেক ও এ্যাড.রোকনুজ্জামান।
ওবাইদিয়া নূরিয়া মারকাজুল উলুম ইসলামীয়া ও হাফিজিয়া মাদ্রাসার সাধারণ সম্পাদক মোঃ শামসুজ্জোহা বাবু  মাহফিল সফল করার জন্য সকলের সব ধরনের সহযোগিতা কামনা করে সকলকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন। এবং তিনি আরও জানান মাহফিলে মহিলাদের বিশেষ পর্দা ও প্রজেক্টরের ব্যবস্থা রয়েছে।