গ্যালাক্সি এ৭২ ও গ্যালাক্সি এ০৩ কোর স্মার্টফোনে আকর্ষণীয় ক্যাশব্যাক ও ছাড় দিচ্ছে স্যামসাং

[ঢাকা, ১৮ই মে, ২০২২] গ্যালাক্সি এ৭২ ও গ্যালাক্সি এ০৩ কোর স্মার্টফোন মডেলে আকর্ষণীয় ক্যাশব্যাক ও ছাড় দিচ্ছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। গ্যালাক্সি এ৭২ হ্যান্ডসেটে ৭ হাজার টাকার ক্যাশব্যাক লাভের সুযোগ দিচ্ছে স্যামসাং। অর্থাৎ, এখন মাত্র ৩৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে ডিভাইসটি। আর, ৭০০ টাকা ছাড়ে স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর পাওয়া যাবে মাত্র ৮,৯৯৯ টাকায়।

অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) যুক্ত গ্যালাক্সি এ০৩ কোর সুবিশাল ব্যাটারি, শক্তিশালী প্রসেসর ও অন্যান্য অসাধারণ ফিচারের সাথে উচ্চ মানের স্মার্টফোন অভিজ্ঞতা প্রদান করে। আর, গ্যালাক্সি এ৭২ অত্যাধুনিক বৈশিষ্ট্যের পাশাপাশি নজরকাড়া ডিজাইন ও চমকপ্রদ ফিচারের এক দারুণ সমন্বয়। উভয় ডিভাইসই গ্রাহকদের স্মার্টফোন অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে।

এই অফার প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “গ্রাহকদের চাহিদা ও প্রয়োজনীয়তা অনুসারে উদ্ভাবনের জন্য নিরলস কাজ করে যাচ্ছে স্যামসাং। আমাদের লক্ষ্য খুবই সোজাসাপ্টা – তা হচ্ছে স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে উন্নত প্রযুক্তি পৌঁছে দেওয়া। এই ক্যাশব্যাক এবং ছাড়ের অফারের মাধ্যমে আমরা ঠিক এই কাজটিই করার চেষ্টা করছি। আমরা আশা করি যে, এর ফলে দাম নিয়ে কোনো প্রকার চিন্তা ছাড়াই আরও বেশি সংখ্যক গ্রাহক স্যামসাং ডিভাইস ব্যবহার করতে পারবেন।