ঘোড়াঘাটে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী রাজন গ্রেফতার

মাহতাব উদ্দিন আল মাহমুদ,ঘোড়াঘাট (দিনাজপুর)-দিনাজপুরের ঘোড়াঘাটে ৮০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী রাজনকে (৩৫) গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য প্রায় ৪০ হাজার টাকা।

১৬ মে সোমবার সন্ধায় ঘোড়াঘাট পৌর সদর আজাদ মোড় এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা কেনা বেচার সময় তাকে গ্রেফতার করে পুলিশ।

আটক রাজন (৩৫) ঘোড়াঘাট পৌর এলাকার দক্ষিন নয়াপাড়া গ্রাম মৃত মকবুল মিয়ার পুত্র। তার বিরুদ্ধে ঘোড়াঘাট সহ আশপাশের বিভিন্ন থানারয় ৯টি মাদক মামলা রয়েছে।মামলাগুলো বিচারাধীন রয়েছে।

পুলিশ জানায়, মাদক বেচাকেনা হচ্ছে এমন খবর পেয়ে সোমবার সন্ধায় উপ-পরিদর্শক (এসআই) তপন দাসের নেতৃত্বে পুলিশের একটি দল পৌর এলাকার আজাদ মোড় সিনেমা হল সড়কের সেকেন্দার আলীর চাতালের সামনে অভিযান চালায়। এ সময় ইয়াবা বিক্রি করা অবস্থায় মাদক ব্যবসায়ী রাজনকে আটক করে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ্অপর একজন সহযোগী পালিয়ে যায়। পরে রাজনের পকেট থেকে পলিথিনের কাগজে মোড়ানো ৮০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, মাদক ব্যবসায়ী রাজন দীর্ঘদিন থেকেই মাদক ব্যবসার সাথে জড়িত। সোমবার তাকে ইয়াবা সহ আটক করে রাজন সহ তার এক পলাতক সহযোগীর বিরুদ্ধে আমরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছি। আসামীকে মঙ্গলবার সকালে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে। অপর একজন আসামীকে গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।